শনিবার, ১১ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় গান গেয়ে ভিক্ষাবিত্তি করা দৃষ্টি প্রতিবন্ধিকে খাদ্য সহায়তা

মঠবাড়িয়ায় গান গেয়ে ভিক্ষাবিত্তি করা দৃষ্টি প্রতিবন্ধিকে খাদ্য সহায়তা

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধি: মহামারি করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা দেশ লকডাউনে ¯’বির হয়েগেছে। বন্ধ হয়ে গেছে দোকানপাট। তারই প্রভাব পড়েছে দৃষ্টি প্রতিবন্ধি ভিক্ষুক কবির হোসেনের ওপর। প্রতিদিন ভিক্ষা করে স্ত্রী, মা ও দুই কন্য সন্তান নিয়ে চলে তার সংসার। সারাদিন পথে পথে গান গেয়ে ভিক্ষা করে যা আয় করেন তাই দিয়ে অর্ধহারে দিন কাটে তার। লকডাউনের কারনে বাজারের দোকানপার বন্ধ হয়ে যাওয়ায় কবির পড়েছে বিপাকে। জুটছেনা ভিক্ষা, মিলছে না সরকারি কোন সহায়তা।
মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়ার বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধি কবির হোসেন (৪৫) স্খানীয় বাজারে গান করে ভিক্ষা করছেন এমন এক ভিডিও ফেজবুকে প্রকাশ হলে মঙ্গল আলোয় ফাউন্ডেশনের দৃষ্টিগোচর হয়। বাড়িয়ে দেন সহায়তার হাত। শুক্রবার সকালে মঙ্গল আলোয় ফাউন্ডেশনের উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধি কবির হোসেনকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও ২ লিটার তেল সহায়তা দেয়া হয়। এসময় উপ¯ি’ত ছিলেন সাংবাদিক রফিকুজ্জামান আবীর, এস এম আকাশ ও মঙ্গল আলোয় ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক ইসরাত জাহান মমতাজ।
মঙ্গল আলোয় ফাউন্ডেশনের পরিচালক নার্গিস সুলতানা জানান, করোনার এ মহামারি প্ররি¯ি’তিতে অসহায় ও খেটে খাওয়া মানুষকে সাধ্যমত সহায়তা করা চেষ্টা করছি এবং এই সহায়তা অব্যহত থাকবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap